May 20, 2024, 5:14 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনা নিহত ১, আহত-২০

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনা নিহত ১, আহত-২০

ডিটেকটিভ নিউজ ডেস্ক

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় বাচ্চু মিয়া (৪২) নামে একজন নিহতসহ অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। গতকাল রোববার বেলা ১২ টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের লালমনিরহাট সদর উপজেলার মোস্তফিরহাট কালীরপাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাচ্চু মিয়া কুড়িগ্রামের বাসিন্দা। তিনি ওই বাসের যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা কুমিল্লাগামি একটি যাত্রীবাহি বাস ও বিপরীত মুখি একটি ট্রাক ক্রচিং করতে গিয়ে ধাক্কা লাগলে যাত্রীবাহি বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বাসের যাত্রী বাচ্চু মিয়া মারা যান।

এ ঘটনায় বাসের অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। বাসটিকে ধাক্কা দিয়ে ট্রাকটি পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রংপুর ও লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয় নি।

Share Button

     এ জাতীয় আরো খবর